জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের টেস্ট দল ঘোষণা দলে ফিরলেন নতুন মুখ

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য মুমিনুল হককে অধিনায়ক করে ১৬ সদস্যের দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করে নেয়া মুশফিকুর রহিম।

১৬ সদস্যের স্কোয়াডে সবশেষ পাকিস্তান টেস্ট খেলা মাহমুদউল্লাহ রিয়াদ ও রুবেল হোসেন বাদ পরেছেন। এছাড়া দল থেকে ছুটি নিয়েছে সৌম্য সরকার। এদিকে ফিরেছেন মোস্তাফিজ, তাসকিন। স্কোয়াডে জায়গা করে নিয়েছে পেসার হাসান মাহমুদ। দলে ফিরেছেন স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। বিসিএলে দারুণ খেলার উপহার স্বরুপ দলে ঢুকলেন ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরী রাব্বি।বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আবু জায়েদ, নাইম হাসান, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইয়াসির আলি।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড: ক্রেইগ আরভিন (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, ক্রিস্টোফার এমপফু, প্রিন্স মাসভাউরে, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, চার্লটন টিসুমা, ডোলান্ড তিরিপানো।

No comments

Do not enter any spam link in the comment box

Powered by Blogger.