আইপিএলের এই আসরে মাঠে নামতে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে সাকিব-তামিম-রিয়াদ ও মুস্তাফিজদের!


অর্নব সামির : আগামী ২৬-২৭ তারিখ ব্যাঙ্গালুরুতে  অনুষ্ঠিত হবে আইপিএলের একাদশ আসরের প্লেয়ারদের নিলাম! নিলামে নাম দিতে আগ্রহী হয়েছে ৮জন বাংলাদেশী।তবে তাদের মধ্য থেকে মিরাজ ও লিটনকে বাদ দিয়ে মোট ৬জনকে নেয়া হয়েছে!

গত ছয় বছর ধরে আইপিএলে কোলকাতার হয়ে খেলছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম স্টার সাকিব আল হাসান এবং রীতিমতো পারফর্মও করে আসছেন! সাকিবের ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ কোটি রূপি! সুতরাং এবার সাকিবের খেলার সম্ভাবনা অনেকটা নিশ্চিত!

 ২০১৫তে জাতীয় দলে অভিষেক করার পর চমক দেখিয়ে আসছেন মুস্তাফিজ!তার অসাধারণ পারফরম্যান্স ইর কারনে তিনি ২০১৬ সালের আইপিএলে খেলার সুযোগ পান! কিছুদিন ফর্মে না থাকার পর এখন আগের মতই বল করতে পারছেন তিনি! ফিজের এই পারফরম্যান্স হয়তো আবারো তাকে সুযোগ করে দিতে পারে আইপিএলের এই আসরে!

গুজব উঠছে "কিংস ইলিভেন পান্জাব" দলের হয়ে এবার আইপিএলে খেলবেন তামিম ইকবাল।তাছাড়া তার রিসেন্ট পারফরম্যান্স অসাধারণ!মূলত তার জন্য তিনি দল পেতে যাচ্ছেন!

মাহমুদুল্লাহ রিয়াদ দেশের মিডল অর্ডারের একজন গুরুত্বপূর্ণ কন্ট্রিবিউটর! তাছাড়া টি-টোয়েন্টিতে অল-রাউন্ডার র্যাঙ্কিংয়ে তিনি ৫ম! রিয়াদ এখন পর্যন্ত পি-এস-এল ও সিপিএল এ খেলেছেন!

No comments

Do not enter any spam link in the comment box

Powered by Blogger.